বাংলাদেশের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘কে হবে মাসুদ রানা’-র পর্দা ফাঁস।

নিজস্ব সংবাদদাতা ঃ জনপ্রিয় কথা সাহিত্যিক কাজী আনোয়ার হোসেনের গল্প অবলম্বনে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও সিলভার লাইন প্রোডাকশন একত্রে ‘মাসুদ রানা’ শিরোনামে একটি চলচ্চিত্র নির্মাণ করতে চলেছে যার আনুমানিক বাজেট পঞ্চাশ কোটি বলেও জানানো হয়েছে ওই নির্মাতা সংস্থার পক্ষ থেকে।
বাংলাদেশের পাশাপাশি আন্তর্জাতিক চলচ্চিত্র দুনিয়ায় ‘এমআর ৯’ শিরনামে ছবিটি আনতে চলেছে ওই নির্মাতা সংস্থা। ছবিটি পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউড পরিচালক আসিফ আকবর। এই বিশাল বাজেট ও বিশ্বব্যাপী প্রচারের খবরে ‘মাসুদ রানা’ কে নিয়ে আলোড়ন ওঠে বাংলাদেশের চলচ্চিত্র প্রেমী জনগনের মধ্যে।

এই আলোড়নের মধ্যেই একটি বাংলাদেশি স্যাটেলাইট চ্যানেলে ‘কে হবে মাসুদ রানা’ শিরোনামে রিয়্যালিটি শো শুরু হয়। রিয়্যালিটি শো পরিচলন কমিটির পক্ষ থেকে জানানো হয় এই প্রতিযোগিতা বিজয়ী হবেন ‘মাসুদ রানা’ চলচ্চিত্রের প্রধান মুখ।
‘কে হবে মাসুদ রানা’ রিয়্যালিটি শো খুব অল্পদিনে বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও বিতর্কিত হয়ে ওঠে। শুরু থেকেই ‘কে হবে মাসুদ রানা’ রিয়্যালিটি শো বিতর্কে জড়িয়ে পরে। প্রতিজগিতায় আগত দের সাথে বিচারকদের খারাপ ব্যবহার ই বিতর্কের জন্ম দেয়।
এই বিতর্কেই মাঝেই বাংলাদেশের জনপ্রিয় বিনোদন সাংবাদিক আল কাছির তাঁর ‘আল কাছির’ নামের ইউটিউব চ্যানেলে ‘কেউ হবে না মাসুদ রানা’ শীর্ষক একটি ভিডিও পোস্টের মাধ্যমে বিতর্কিত ‘কে হবে মাসুদ রানা’ রিয়্যালিটি শো এর গোপন খবর ফাঁস করে দেন।
আল কাছিরের পোস্ট করা সেই ভিডিও দেখুনঃ- https://youtu.be/zE_mMeISmk0