ম্যায় ভি হুঁ না! বললেন রাজ্যপাল

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

শাহরুখ খানের হিট সিনেমার নামে দু’দিন আগে স্লোগান তুলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। রীতিমতো ফিল্মি কায়দায় ওই পোস্টারে লেখা ছিল ‘ম্যায় হুঁ না’। বলিউডের কিং খান শাহরুখের ছবির নামে এই স্লোগান করেছে টিম পিকে। সেই পোস্টার প্রসঙ্গেই এবার পালটা টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। ‘ম্যায় ভি হুঁ না’ টুইটে রাজ্যের উন্নয়নে একযোগে কাজ করার ডাক দিলেন তিনি। অর্থাৎ মমতা যদি বলেন ‘আমি আছি’, তাহলে ‘আমিও আছি।’

তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের দিনই যুব প্রজন্মকে কাছে টানতে সিনেমার পোস্টারের আদলে নতুন প্রচার শুরু করেছিলেন। ওই পোস্টারেই মুখ্যমন্ত্রীর ছবির ওপরে লেখা ছিল ‘ম্যায় হুঁ না’। তবে রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে মনে করিয়ে দিলেন ‘ম্যায় ভি হুঁ না’। মজার ছলেই একসঙ্গে কাজ করার বার্তা দিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়।

দায়িত্ব নেওয়ার পর থেকে বারবার রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। জোটবদ্ধভাবে কাজ করার ডাকও দিয়েছেন রাজ্যের সাংবিধানিক প্রধান। রাজনৈতিক পর্যবেক্ষকদের অনেকের মতে, রাজ্যপালের রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে। তবে আপাতত একসাথে কাজ করার ডাক দিয়েছেন তিনি।