গ্রেফতার কন্নড় অভিনেত্রী রাগিনী

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার হলেন কন্নড় অভিনেত্রী রাগিনী। অভিযোগ কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে মাদক চক্র চালান তিনি।

রাগিনী দ্বিবেদিকে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ (বেঙ্গালুরু) নোটিশ পাঠায় শুক্রবার তাদের অফিসে জিজ্ঞাসাবাদের জন্য উপস্থিত হওয়ার কথা জানিয়ে। পরিবর্তে বৃহস্পতিবার অভিনেত্রী আইনজীবীর একটি দল পাঠান ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকদের সাথে কথা বলার জন্য। জিজ্ঞাসাবাদের সময়সীমা সোমবার স্থির করার জন্য বলা হলেও আধিকারিকরা তা মানতে চাননি।

অভিযোগ, ওই দিনই নিজের ফোন নম্বরও বদলে ফেলেন অভিনেত্রী। এর পর সিসিবি-র আধিকারিকরা আদালতের দ্বারস্থ হয়ে রাগিনীর বাড়িতে তল্লাশির আবেদন জানান। আদালত সেই আবেদন মঞ্জুর করে।

অন্যদিকে রাগিনীর দাবি, তাঁকে খুব অল্প সময়ের মধ্যে নোটিস দেওয়া হয়েছে। ফলে তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব হয়নি। নোটিস পাওয়ার পরই নিজের ইনস্টাগ্রাম পোস্টে রাগিনী লেখেন, ৭ সেপ্টেম্বর তিনি সিসিবি-র দফতরে হাজিরা দেবেন। অভিনেত্রী জানান, তিনি সব সময় পুলিশের সাথে সহযোগিতার জন্য তৈরি। কোন অসাধু কাজের সাথে তিনি যুক্ত নন বলেও দাবি করেছেন।

উল্লেখ্য, গত ২১ অগস্ট কর্নাটকে মাদক পাচারের বড়সড় চক্রের খোঁজ পায় নারকোটিক কন্ট্রোল ব্যুরো(এনসিবি)। ঘটনায় বেশ কয়েক মাদক পাচারকারীকেও গ্রেফতার করা হয়। ধৃতদের এক জনের ডায়েরি থেকে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির ১৫ জন সেলিব্রিটির নাম পান এনসিবি-র আধিকারিকরা।

error: Content is protected !!