মহিলা হস্টেলে ঢুকে প্রকাশ্যে হস্তমৈথুন

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

কলকাতা মেডিক্যাল কলেজের মহিলা হস্টেলে ঢুকে প্রকাশ্যে হস্তমৈথুনের অভিযোগ উঠল এক বহিরাগত যুবকের বিরুদ্ধে। যুবকের বিরুদ্ধে আরও অভিযোগ সে জুনিয়র ডাক্তারদের সঙ্গে অত্যন্ত অশালীন এবং অভব্য আচরণ করেছে। জানা যায়, রাত ১২টা নাগাদ লিফটে চড়ে সটান মহিলা হস্টেলের তিনতলায় উঠে আসে অভিযুক্ত যুবক।

যুবকের নাম পিন্টু রায়। এরপর সিঁড়ি দিয়ে চারতলায় ওঠে সে। সেই সময় করিডরে ছিলেন কয়েকজন জুনিয়র ডাক্তার এবং পিজিটি চিকিৎসক। আচমকাই সেখানে হস্তমৈথুন করতে শুরু করে যুবক। মহিলা হস্টেল থেকে আচমকা চিৎকার শুনে ছুটে আসেন নিরাপত্তাকর্মীরা।

প্রশ্ন উঠছে নিরাপত্তাকর্মীরা থাকা সত্ত্বেও কী ভাবে অভিযুক্ত যুবক লিফটে করে হস্টেলের উপর উঠে গেল? কলকাতা মেডিক্যাল কলেজের মহিলা হস্টেলের আবাসিকরা ইতিমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষ এবং হস্টেল সুপারের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনেছেন। ঢিলেঢালা নিরাপত্তার বিষয় নিয়ে সরব হয়েছেন অভিভাবক সহ হস্টেলের একাংশ।

কলকাতা মেডিক্যাল কলেজর রেসিডেন্স ডক্টরস অ্যাসোসিয়েশনর তরফে দাবি করা হয়েছে, এই ঘটনায় যথাযথ পদক্ষেপ না নিলে এবং একই সাথে মহিলা হস্টেলের নিরাপত্তা সুদৃঢ় না হলে বৃহত্তর আন্দোলন হবে।

বউবাজার থানার পুলিশ ঘটনাস্থল থেকে গ্রেফতার করেছে অভিযুক্ত যুবককে। কেন ওই যুবক এমন অশালীন আচরণ করেছে তা জানার চেষ্টায় তদন্তে নেমেছে পুলিশ।

error: Content is protected !!