দুর্গাপুজো নিয়ে ভুয়ো পোস্ট, গ্রেপ্তার রাজ্যের বিজেপি নেতা

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

দুর্গাপুজো নিয়ে বিভ্রান্তিমূলক প্রচারে সরাসরি নাম জড়াল বিজেপির। এবার দুর্গাপুজো করতে দেবে না রাজ্য সরকার, সামাজিক মাধ্যমে এমনই ভুয়ো পোস্ট করে গ্রেপ্তার হলেন বিজেপির এক স্থানীয় নেতা। বর্ধমানের মেমারি থানার পুলিশ গ্রেপ্তার করেছে সুনীল মণ্ডল নামে ওই নেতাকে।

কৃষ্ণবাজার এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করেছে মেমারি থানার পুলিশ। যুব তৃণমূলের লিখিত অভিযোগের ভিত্তিতে ওই বিজেপি নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। মেমারি শহর যুব তৃণমূল থানায় লিখিত অভিযোগে জানায়, গত ৭ সেপ্টেম্বর সুনীল মণ্ডল নিজের ফেসবুক প্রোফাইলে একটি বিতর্কিত পোস্ট করেন।

অভিযোগে লেখা হয়েছে, সরকারি নির্দেশে দুর্গাপুজোয় মণ্ডপ নির্মাণ বন্ধ বলে ভুয়ো খবর ছড়িয়েছেন সুনীল। সরকারের প্রতি ঘৃণা ও সাম্প্রদায়িক অশান্তি ছড়াতেই ওই মিথ্যে তথ্য ফেসবুকে পোস্ট করা হয়েছে বলে দাবি তাঁদের। তৃণমূলের তরফে দাবি করা হয়েছে যে, বাংলার সংস্কৃতি জানে না বিজেপির লোকেরা। গুজরাটের সংস্কৃতিতে তারা বিশ্বাস করে। তাই এভাবে আইটি সেল অপপ্রচার করছে।

সুনীলের দাবি, তিনি ফরওয়ার্ড করা মেসেজ পেয়েছিলেন। শেয়ার করেছেন মাত্র। পুলিশ জানানোর পরই তা মুছেও দেন। তা সত্ত্বেও তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। তৃণমূলের রাজ্যের অন্যতম মুখপাত্র দেবু টুডু বলেন, বিজেপির সংস্কৃতি বাঙালির সংস্কৃতি নয়। ওরা জানেই না বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দুর্গাপুজোর কার্নিভাল করে থাকেন।

যদিও সুনীল বলেন, বিজেপি করি বলেই আমাকে গ্রেপ্তার করা হয়েছে। রাজ্যের সর্বত্রই পুলিশ বিজেপি কর্মী নেতাদের মিথ্যা মামলায় ফাঁসাচ্ছে।

error: Content is protected !!