সন্তানের জন্ম দিলেন শুভশ্রী

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

কোল আলো করে ফুটফুটে সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আজ, শনিবার দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। জানা গিয়েছে, এদিন বেলা দেড়টা নাগাদ সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী।

মা এবং সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন। খবরটি সামনে আসতেই রাজ-শুভশ্রীকে শুভেচ্ছায় ভরিয়ে দেন তাঁদের ভক্ত এবং টলিপাড়ার তারকারা। এদিন বেলা ১টা ৩৩ নাগাদ চিকিৎসক প্রণব দাশগুপ্তের তত্ত্বাবধানে জন্ম হয় রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সন্তানের।

গত ১১ মে দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়ায় মা হওয়ার খবর শেয়ার করেছিলেন শুভশ্রী। স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি সহ সেই পোস্টে শুভশ্রী লেখেন, “দ্বিতীয় বিবাহবার্ষিকীর সকালে আনন্দের সঙ্গেই জানাচ্ছি যে আমরা আরও একটি হাত ধরতে চলেছি, আরও এক হৃদয়কে ভালবাসতে চলেছি। উই আর প্রেগন্যান্ট।”

রাজ-শুভশ্রী জানান, সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। কিন্তু গত ১৭ অগস্ট সোশ্যাল মিডিয়ায় রাজ জানান যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এই খবর পাওয়ার পরেই অন্তঃসত্ত্বা শুভশ্রীকে চিন্তায় ছিলেন সকলেই। তবে মা হওয়ার সেই জার্নির কিছু মুহূর্তও সোশ্যাল মিডিয়াতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এতদিন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অবশেষে মুখে হাসি মায়ের।

error: Content is protected !!