আক্রমণাত্মক সৌরভ

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

রোহিত শর্মা আইপিএল ফাইনালে রান করে দলকে জিতিয়েছেন। কিন্তু তিনি মুম্বইকে পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন যতই করুন, তিনি এখনও সম্পূর্ণ ফিট নন বলেই জানিয়ে দিলেন ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। বরং বোর্ড সুপ্রিমো খোলাখুলি বলে দিচ্ছেন যে, রোহিত সত্তর শতাংশ ফিট। আর সেই কারণেই অস্ট্রেলিয়ায় ওয়ানডে আর টি-২০ স্কোয়াডে তাঁকে রাখা হয়নি। টেস্ট স্কোয়াডে অন্তর্ভুক্তি করা হয়েছে।

তবে সমস্ত সমালোচনার এবার পালটা দিলেন সৌরভ। আপনারা রোহিতকে সরাসরি জিজ্ঞাসা করছেন না কেন? এক ম্যাগাজিনে দেওয়া সাক্ষাত্কারে প্রশ্ন তোলেন বোর্ড প্রেসিডেন্ট। রোহিত ৭০ শতাংশ ফিট। সেই কারণে ওকে অস্ট্রেলিয়ায় ওয়ানডে বা টি-টোয়েন্টি স্কোয়াডে নেওয়া হয়নি। টেস্ট টিমে নেওয়া হয়েছে।

তিনি বলেন, ক্রিকেটারদের চোট-আঘাতের ব্যাপারে কাদের জানার কথা? আমরা জানি। ভারতীয় ফিজিও জানে। এনসিএ জানে। মুশকিল হল, লোকেরা জানে না কীভাবে বোর্ড কাজ করে।

রোহিত ছাড়া ঋদ্ধিমান সাহাকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, বোর্ড ট্রেনার, ফিজিও, ঋদ্ধি নিজেও জানে যে ওর দু’টো হ্যামস্ট্রিং চোট আছে। লোকে চোট বোঝে না তাই যা খুশি তাই বলে যায়। আক্রমণাত্মক মেজাজে বলেছেন সৌরভ। ঋদ্ধি অস্ট্রেলিয়া গিয়েছে কারণ ও টেস্ট খেলবে। সীমিত ওভারের টিমে ও নেই। মাথায় রাখা দরকার, আইপিএলের পুরো সময়টা ভারতীয় ফিজিও, ট্রেনাররা ছিলেন দুবাইয়ে।

error: Content is protected !!