টিম ইন্ডিয়ার নতুন জার্সি স্পনসর

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

চিনা কোম্পানি ভিভো সরে দাঁড়ানো পর আইপিএলের টাইটেল স্পনসর হিসেবে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড বেছে নিয়েছিল অনলাইন গেমিং সংস্থাকে। অস্ট্রেলিয়া সফর শুরুর আগে আজ মঙ্গলবার বিবৃতি দিয়ে বোর্ড নতুন কিট স্পনসরের নাম জানিয়েছে। ২৭ নভেম্বর থেকে ভারতের অস্ট্রেলিয়া সফরে লড়াই শুরু। ওডিআই ম্যাচ দিয়ে শুরু হচ্ছে মহারণ।

বিসিসিআইয়ের তরফে জানিয়ে দেওয়া হয়, এখন থেকে ভারতীয় দলের কিট স্পনসর ও অফিসিয়াল মার্চেন্ডাইজ পার্টনার MPL স্পোর্টস। ই-স্পোর্টস প্ল্যাটফর্ম মোবাইল প্রিমিয়ার লিগ ব্র্যান্ডেরই স্পোর্টস মার্চেন্ডাইজ এই MPL স্পোর্টস। তাদের সঙ্গে তিন বছরের চুক্তি করেছে বোর্ড।

নয়া স্পনসর প্রসঙ্গে বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন, দলের নতুন কিট স্পনসর এল। নতুন একটা অধ্যায়ের সূচনা হচ্ছে। তাছাড়া সমর্থকরা যাতে সস্তায় বিভিন্ন জিনিস কিনতে পারে, সে ব্যবস্থাও করা হয়েছে।

প্রসঙ্গত ভারতের অস্ট্রেলিয়া সফরে সীমিত ওভারে কোহলিদের নতুন জার্সিতে মাঠে নামতে দেখা যাবে। ১৯৯২ সালে বিশ্বকাপে যে জার্সি পরে ভারতীয় ক্রিকেটাররা মাঠে নেমেছিলেন অনেকটা সেরকমই জার্সি তৈরি করা হয়েছে। আকাশি নীল রংয়ের পরিবর্তে এখন নতুন জার্সিতে থাকবে গাঢ় নীল রং। কাঁধের কাছে থাকবে আরও কয়েকটি রং। সেখানে সাদা, লাল, সবুজ, হালকা নীল রংয়ের ডোরা কাটা দাগ।

error: Content is protected !!