তৃণমূল নেতার বাড়িতে বোমাবাজি

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

প্রাণহানির চেষ্টা হতে পারে এই অনুমান করে বর্ধমান থানায় লিখিত অভিযোগ করেছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সদস্য নুরুল হাসান। এর কয়েকঘণ্টার মধ্যেই তাঁর বাড়িতে হামলা ও বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূল নেতা শেখ জামালের বিরুদ্ধে।

নুরুলের কথায়, সেই সময় বাড়িতে কেউ ছিলেন না। শেখ জামাল তাঁর বাড়িতে হামলা করে। জানলার কাঁচ ভেঙেছে। কেউ থাকলে বড়সড় বিপদ হতে পারতো।

এই ঘটনায় ফের প্রকাশ্যে বর্ধমানে তৃণমূলের গোষ্ঠীকোন্দলের ছবি। যদিও তৃণমূলের ব্লক সভাপতি কাকলি গুপ্ত দাবি করেছেন, এতে দলের কোনও যোগ নেই বলেই। উলটে নুরুল হাসানকেই কাঠগড়ায় তুলেছেন তিনি। অভিযোগ ভিত্তিহীন বলে দাবি অভিযুক্ত শেখ জামালের।

এদিকে বর্ধমান থানায় যে লিখিত অভিযোগ করেন নুরুল হাসান তাতে তিনি লেখেন, ডাঙাপাড়ার নিচুপাড়ায় একটি ঘরে শেখ জামালের নেতৃত্বে গোপন বৈঠক হয়। সেখানে শেখ জামাল ও পিতা মনসুর জামাল জানায় যে কাকলি গুপ্ত ও মানস ভট্টাচার্যের নির্দেশে আমাকে-সহ আরও ৩-৪ জনকে বিধানসভা নির্বাচনের পূর্বে মঙ্গলকোট থেকে দুষ্কৃতী নিয়ে এসে খুন করাবে। শেখ জামাল বলে, পুলিশ তার কিছুই করতে পারবে না। কারণ, নেতা-মন্ত্রী তার হাতের মুঠোয়।পাশাপাশি, মানস ভট্টাচার্যের কললিস্ট চেক করার দাবিও জানান তিনি।

তৃণমূলের মুখপত্র দেবু টুডু এই বিষয়ে বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। দলের অভ্যন্তরীন কোনও সমস্যা থাকলে আমরা তা মিটিয়ে নেব।

error: Content is protected !!