মালদহ বিস্ফোরণ নিয়ে মুখ্যমন্ত্রীকে তোপ রাজ্যপালের

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

মালদহে প্লাস্টিক কারখানার বিস্ফোরণ নিয়ে টুইটে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন রাজ্যপাল। লিখলেন, এবার তো বোমা তৈরির কারখানাগুলি বন্ধ করুন। দাবি জানালেন নিরপেক্ষ তদন্তের।

গত বৃহস্পতিবার বেলা ১১ টা নাগাদ মালদহের সুজাপুরে ৩৪ নং জাতীয় সড়কের ধারের একটি প্লাস্টিক কারখানায় আচমকাই প্রচণ্ড শব্দে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের সঙ্গে সঙ্গে কারখানার ছাদ উড়ে যায়, ভিতরে একটি বড়সড় গর্ত তৈরি হয়। বিস্ফোরণের জেরে ঘটনাস্থলেই বেশ কয়েকজন শ্রমিকের মৃত্যু হয়।

খবর পাওয়া মাত্রই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে ঘটনাস্থলে রওনা দেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। এরপরই রাজ্যের তরফে জানানো হয়, বিস্ফোরণে মৃতদের পরিবার পিছু ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে। জখমরা পাবেন ৫০ হাজার টাকা।

মালদহ বিস্ফোরণ প্রসঙ্গে শাসকদলকে একহাত নেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, এই সরকার যেদিন এসেছে তখন থেকেই একের পর এক বিস্ফোরণ হচ্ছে। বাংলা বোমা-বন্দুকের কারখানা হয়ে গেছে। বাইরে থেকে বিস্ফোরক আসছে, উগ্রপন্থী আসছে। এই সরকারের কোনও কিছুতেই কোনও নিয়ন্ত্রণ নেই। এরা শুধু বিজেপিকে আটকাতে ব্যস্ত। মালদহ বিস্ফোরণে ঘটনায় এনআইএ তদন্তের দাবিও জানিয়েছেন তিনি।

error: Content is protected !!