শুভেন্দু সৌগত আসছেন বিজেপিতে দাবি অর্জুনের

একতারা বাংলা, নিউজ ডেস্ক:

পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী, তিনি গত বৃহস্পতিবার রামনগরের সভায় মুখ্যমন্ত্রী তাড়াননি, আমিও এখনও ছাড়িনি বলে নিজের রাজনৈতিক অবস্থান সম্পর্কে চর্চা জিইয়ে রেখেছেন।

ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং জানান বিজেপিতেই আসছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী। শুধু শুভেন্দুই নয়, সৌগত রায়-সহ পাঁচ তৃণমূল সাংসদও দল ছাড়ার জন্য পা বাড়িয়ে রয়েছেন বলে দাবি অর্জুনের।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নিজেও একাধিকবার আগ্রহ প্রকাশ করেছেন এব্যাপারে। এদিন ভাটপাড়ায় গঙ্গার ঘাটে নন্দীগ্রামের তৃণমূল বিধায়ককে ‘জননেতা’ বলে সম্বোধন করে জল্পনা আরও উস্কে দিয়ে বিজেপি সংসদ অর্জুন সিং বললেন, শুভেন্দু অধিকারীকে বিজেপিতে স্বাগত। উনি যেদিন বিজেপিতে যোগ দেবেন সেদিনই সরকার ভেঙে যাবে।

অর্জুন সিং-এর কথায়, শুভেন্দু ছাড়া আরও পাঁচ জন সাংসদ যেকোনও মুহূর্তে তৃণমূল ছাড়বেন। সেই তালিকায় নাম রয়েছে সৌগত রায়েরও। তিনি আরও বলেন যে, সৌগত রায় শুভেন্দুর সঙ্গে আলোচনা চালাচ্ছেন, মমতা ব্যানার্জীর বার্তা বাহকের কাজ করছেন ঠিকই, কিন্তু যে কোনো সময় দলবদলের প্রস্তুতি নিয়েই রেখেছেন। যদিও ভাটপাড়ার সাংসদের দাবি উড়িয়ে দিয়েছেন সৌগত রায় নিজেই। তিনি বলেন, অর্জুন যা কিছু বলছেন তা ওঁর দিবাস্বপ্ন বলেই মনে হয়।

error: Content is protected !!