স্বামী সহ গ্রেফতার ভারতী

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

মাদক মামলা গতকাল সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছিল ভারতী সিংকে। কিন্তু জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল তাঁর স্বামীকে। দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর অবশেষে রবিবার সকালে গ্রেফতার করা হল ভারতীর স্বামী হর্ষ লিম্বিছিয়াকে।

গত শনিবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি দফতরে ভারতীর স্বামীকে নিয়ে আসেন তদন্তকারীরা। ভারতী নিজেই গাড়িতে আসেন। দফতরে ঢোকার সময় সাংবাদিকদের উদ্দেশ্যে ভারতী বলেন, আমাদের কিছু জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। তাই এসেছি। যদিও পরে তাঁকে গ্রেফতার করা হয়। আর রবিবার সকালে গ্রেফতার করা হয় তাঁর স্বামীকে।

তাঁদের বিরুদ্ধে অভিযোগ ছিল ভারতী ও তাঁর স্বামী হর্ষ লাম্বাচিয়া মাদক নেন। প্রথমে বাড়ি তল্লাশি, পরে আটক করে ভারতী-হর্ষকে জেরার জন্য এনসিবি দফতরে নিয়ে যাওয়া হয়। ৮৬.৫ গ্রাম গাঁজা পাওয়া গেছে ভারতীর বাড়িতে। নার্কোটিক্সের অফিসাররা বলেছেন, জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন ভারতী ও তাঁর স্বামী দু’জনেই।

ছোট পর্দায় কমেডি কুইন বলা হয় ভারতীকে। সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে দেখা যাচ্ছিল তাঁকে। ‘ঝলক দিখলা যা’, ‘নাচ বলিয়ে’-র মতো এন্টারটেইনমেন্ট সিরিজেও চেনা মুখ ভারতী। মাদক কাণ্ডে এর আগে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কপূর, রকুলপ্রীতের মতো অভিনেত্রীদেরও জেরা করেছেন গোয়েন্দারা।

error: Content is protected !!