অনুব্রতর জন্য ভ্যাকসিন তৈরি করছে ইডি-সিবিআই

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

রাজ্যে বিধানসভা নির্বাচন এগিয়ে আসতেই সরগরম হচ্ছে রাজনীতি। বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল দিলীপ ঘোষকে ভাইরাস বলে কটাক্ষ করার পাশাপাশি তাঁকে তৃণমূলে যোগ দেওয়ার আহ্বান জানান।

ইলামবাজারের দলীয় কর্মী সভা শেষে অনুব্রত মণ্ডল বলেন, আমার নাম না করে তৃণমূলে নিতে বলেছে। আমি বলছি তুমি তৃণমূলে এসো। আমার বুথ কর্মীদের সাথে মিশো। ওরা দলে নাম লিখিয়ে নেবে। ও একটা ভয়ঙ্কর ভাইরাস। স্যানিটারি-ফ্যানিটারি করে, ডোবার জলে চান করিয়ে নিয়ে নেবে। ওদের গোবর মাখা স্বভাব আছে, গোবর মেখে নেবে।
এর পাল্টা হিসেবে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, এর আগেও অনেকবার ডায়লগ দিয়েছেন। কিন্তু কিছুই করতে দেখিনি।

তারপরেই বলেন, ভলিয়্যুমটা কমেছে খানিকটা। আমার মনে হচ্ছে ধীরে ধীরে স্পিকারের কানেকশনটাও বন্ধ হয়ে যাবে। ডায়লগবাজি করে লাভ নেই। বারুদের স্তূপে পরিণত হয়েছে বীরভূম।

এদিন রবিবার অনুব্রতকে ফের পাল্টা দিলেন সায়ন্তন বসু। বললেন, অনুব্রতকে দিয়ে শুরু করে এরপর যে যে তৃণমূল নেতার ভাইরাস রয়েছে তাঁদের টিকাদান কর্মসূচী নেবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি।

তৃণমূলকে ‘খুচরো দলের’ সঙ্গে তুলনা করে বলেন, ইডি, সিবিআই, আইটি এনামূলের ল্যাবরেটরিতে অনেকেরই ভ্যাকসিন তৈরি করছে। অনুব্রত মণ্ডলের মতো কয়েকশো ভাইরাস আছে তাঁদের উপর প্রয়োগ করা হবে, আর ছয় মাস অপেক্ষা করুন।

error: Content is protected !!