মমতার নিশানায় নাড্ডা

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

রবিবার পূর্ব বর্ধমানের কাটোয়ায় কৃষক পরিবারে মধ্যহ্নভোজন সেরেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেই ভোজন পর্ব নিয়ে বিজেপিকে বিঁধতে ছাড়ছে না তৃণমূল। রাণাঘাটের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমিও অনেক সময় গরীব মানুষের বাড়িতে যাই। কখনও চায়ের দোকানে যাই। কখনও রাস্তার পাশে খাবারের দোকানে যাই। কিন্তু নাটক করি না। যে অবস্থায় থাকি সেই অবস্থায় যাই। ধুলো অবস্থায় যাই।

উল্লেখ্য, নাড্ডা যখন দুপুরের আহার করছিলেন তখন পিছনে রাখা একতি মিনারেল জলের বোতল সবার চোখে পড়ে। যা দেখে তৃণমূল সুপ্রিমো বলেছেন, সেজে-গুজে ফাইভ স্টারের খাবার নিয়ে প্রাইভেট প্লেনে আসলাম। খাওয়ার পাতের পাশে হিমালয়ান ওয়াটারের জল।’ এরপরই মমতা বলেন, ‘আমি জল খেলাম, এক্ষুনি আপনারা দেখলেন। ‘প্রাণধারা’ এটা আপনাদের কল্যানীর পাশে গয়েশপুরে হয়। দাম কত জানেন, এটার দাম ৬ টাকা। এটা যে কোনও মানুষ খেতে পারে, আমরা মেলায়, উত্সবে দিয়ে থাকি। সবাই যা ব্যবহার করে সেটা আমি করি।

বিজেপিকে আগাগোড়া আক্রমণ শানিয়ে মমতার স্পষ্ট বক্তব্য, জিন্দেগী এত সহজ নয়, জিন্দেগী কামেয়াবি করার জন্য রাস্তায় ধুলে মাখতে হয়। রাস্তার ধুলো তোমাদের গায়ে লাগে না। তোমরা মানুষ খুন করে কালিমালিপ্ত হও।