সৌরভের হার্টে বসল স্টেন্ট

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের শরীরে সফলভাবে বসানো হয়েছে দুটি স্টেন্ট। বিশিষ্ট চিকিত্‍সক দেবী শেঠি, হৃদরোগ বিশেষজ্ঞ অশ্বিনী বালাচাঁদ মেহেতা, চিকিত্‍সক আফতাব খান, সপ্তর্ষি বসু এবং সরোজ মণ্ডলের উপস্থিতিতে অ্যাঞ্জিওপ্লাস্টি করে স্টেন্ট বসানো হয় সৌরভের ব্লক থাকা দুটি ধমনীতে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অ্যাপোলো হাসপাতালে সৌরভকে দেখতে যান। এর আগেও তিনি সৌরভকে দেখতে গিয়েছিলেন। হাসপাতাল থেকে বেরিয়ে আসার পর মমতা বলেন, সৌরভ ভাল আছে, সুস্থ আছে। ওর সঙ্গে আমার কথা হয়েছে বেডে দেওয়ার পরে। ডক্টর আফতাব খানের সঙ্গেও কথা হল, উনিও বললেন, সৌরভকে ফ্রেশ লাগছে। সৌরভের পরিবার যে হইহই না করে এত ঠান্ডা মাথায় গোটাটা সামাল দিল, সে জন্যে ওদের ধন্যবাদ জানাই। ডোনার সঙ্গেও কথা হয়েছে আমার। ও খুব দ্রুত কাজে ফিরবে, আশা রাখছি আমি।

উল্লেখ্য, এই বছরের শুরুতেই জিমে থাকাকালীন প্রথমবার শারীরিক অসুস্থতা অনুভব করেন সৌরভ। বুকে ব্যাথা হওয়ায় জিমেই অজ্ঞান হয়ে যান তিনি। সেইসময় ভর্তি হন উডল্যান্ডে। সেই সময়ও তাঁর বুকে বসানো হয় দু’টি স্টেন্ট। তার পর ৭ জানুয়ারি সুস্থ হয়ে বাড়ি ফিরে যান তিনি। ফের গত মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন দাদা। বুধবার দুপুরে ব্যথা বাড়লে কোনও ঝুঁকি না নিয়ে সোজা ভর্তি হয়ে যান অ্যাপেলো হাসপাতালে। সেখানেই চিকিত্‍সকেরা এই দুটি স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেন। বর্তমানে সৌরভের শারীরিক অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।