একই বাড়িতে তিন সদ্যসের ঝুলন্ত দেহ

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

ঠাকুরপুকুরে জোকার পাত্রপাড়ায় একই বাড়িতে তিন সদ্যসের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ছেলে, বাবা ও মায়ের ঝুলন্ত দেহ একই ঘর থেকে উদ্ধার করে ঠাকুরপুকুর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, মৃতদের নাম চন্দ্রব্রত মণ্ডল(৫০), মায়ারানি মণ্ডল(৪৫), সুপ্রিয় মণ্ডল(২৮)।

পুলিশ সূত্রে খবর, চন্দ্রব্রত বিধানসভার গ্রুপ ডি কর্মী। এছাড়াও শাড়ি-কাপড়ের ব্যবসা করতেন স্বামী -স্ত্রী মিলে। ছেলে সুপ্রিয় পেশায় ইঞ্জিনিয়ার। কিন্তু এক বছর আগে পুনে থেকে চাকরি ছেড়ে চলে আসেন। তারপর থেকে কলকাতায় মা-বাবার সঙ্গে থাকছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এ দিন সকালে মণ্ডল পরিবারের আত্মীয়রা অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে ছাদের দরজা ভেঙে ঘরে ভিতরে ঢোকেন।

তখনই মর্মান্তিক দৃশ্য দেখে স্তম্ভিত হয়ে যান। সঙ্গে সঙ্গে ঠাকুরপুকুর থানার পুলিশকে খবর দেন। থানার আধিকারিকরা এসে ঘর থেকে তিনজনের ঝুলন্ত দেহ উদ্ধার করে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে তাঁদের মৃত ঘোষণা করেন চিকিত্‍সকরা। দেহ ময়না তদন্তে পাঠান হয়েছে।

দেহ উদ্ধারের পর ঘটনাস্থলে পরিদর্শনে যান ডেপুটি কমিশনার (সাউথ ওয়েস্ট ডিভিশন ) সৈয়দ ওয়াকার রেজা। ডিসি (সাউথ ওয়েস্ট) জানান, একই ঘর থেকে তিন সদস্য ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। সুইসাইড নোট পাওয়া যায়নি। কী কারণে এই ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

error: Content is protected !!