আইপিএল নিলামে বাংলার সাত

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

১৮ ফেব্রুয়ারি আইপিএল নিলামের আগে আজ ২৯২ জন ক্রিকেটারের তালিকা প্রকাশ করেছে বিসিসিআই। এঁদের মধ্যে সর্বাধিক ৬১ জন ক্রিকেটারকে আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি নিতে পারবে। ২৯২ জন ক্রিকেটারের তালিকায় বাংলা থেকে রয়েছেন সাতজন ক্রিকেটার। তার মধ্যে কেউ আগে আইপিএল খেলেছেন, কেউ এবারই প্রথম সুযোগের অপেক্ষায়।

আইপিএল নিলামে অলরাউন্ডারদের তালিকায় নাম রয়েছে বাংলার যেসব ক্রিকেটারের তাঁরা হলেন অনুষ্টুপ মজুমদার, আমির গনি, বিবেক সিং ও প্রয়াস রায় বর্মণ। পেসারদের মধ্যে তালিকায় নাম রয়েছে সায়ন ঘোষ ও আকাশদীপের। অভিমন্যু ঈশ্বরন রয়েছেন ব্যাটসম্যানদের তালিকায়।

নিলামের জন্য বাছাই করা ক্রিকেটারদের যে তালিকা তৈরি করা হয়েছে,তাতে নেই প্রাক্তন ভারতীয় পেসার শ্রীসন্থ। আসন্ন নিলামে এখনও পর্যন্ত ৮ জন বিদেশি ক্রিকেটার এবং ২ জন ভারতীয় ক্রিকেটারের বেস প্রাইস সর্বোচ্চ। এই ১০ জন ক্রিকেটারের বেস প্রাইস ২ কোটি টাকা। ভারতীয়দের মধ্যে রয়েছেন হরভজন সিং এবং কেদার যাদব। ইংল্যান্ডের মইন আলি, সাম বিলিংস, লিয়াম প্লাঙ্কেট, জেসন রয় এবং মার্ক উড, অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান রয়েছেন এই তালিকায়।

error: Content is protected !!