সব জল্পনা সরিয়ে অবশেষে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ’83’

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

অবশেষে অপেক্ষার অবসান। জানিয়ে দেওয়া হল কবে মুক্তি পাবে কবীর খান পরিচালিত ’83’। জানালেন খোদ ছবির নায়ক রণবীর সিংহ। আগামী ৪ জুন বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। ইনস্টাগ্রামে একটি পোস্টার শেয়ার রণবীর লেখেন, ‘৪ জুন, ২০২১!!!! ছবিটি হিন্দি, তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়ালাম এই ৫টি ভাষায় মুক্তি পেতে চলেছে। পোস্টে ছবির পুরো টিমকে ট্যাগ করে, তাঁদের সঙ্গেও ভাগ করে নেন এই সুখবর।

১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নেমে ভারতীয় ক্রিকেট দলের প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনী নিয়েই এই ছবিটি নির্মিত। সেই জয়ের অন্যতম নায়ক এবং তৎকালীন অধিনায়ক কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীরকে। কপিলের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোণ। এ ছাড়াও পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, সাকিব সালিম, হার্ডি সান্ধু, তাহির রাজ ভাসিন, যতিন শরণার মতো অভিনেতাদেরও দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

অতিমারিকালে প্রেক্ষাগৃহগুলি বন্ধ থাকার দরুন অনলাইন প্ল্যাটফর্মে এই ছবি মুক্তির গুঞ্জন শোনা যাচ্ছিলো। পরিচালক কবীর খান জানিয়েছিলেন, ছবিটিকে সরাসরি ওটিটি-তে নিয়ে আসার জন্য নির্মাতাদের বড় অঙ্কের টাকা দেওয়ার কথাও বলা হয়। সেই প্রলোভন ত্যাগ করে বড় পর্দায় ছবি মুক্তির সিদ্ধান্তেই শেষমেশ অনড় থাকা হয়।

error: Content is protected !!