দুর্ঘটনার জেরে সন্ধ্যে থেকে রাত অবধি ট্রেন বন্ধ নামখানা – শিয়ালদা লাইনে

একতারা বাংলা, নিউজ ডেস্কঃ

দুর্ঘটনার জেরে সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বন্ধ রইল নামখানা-শিয়ালদহ লাইনে ট্রেন চলাচল। সোমবার সন্ধ্যা ছ’টা নাগাদ নামখানা থেকে শিয়ালদহের দিকে যাচ্ছিল একটি ট্রেন। তখন কুলপি এবং করঞ্জলি স্টেশনের মধ্যে রামকৃষ্ণপুর লেভেল ক্রসিং পার করতে গিয়ে লাইনে আটকে পড়ে ইট বোঝাই একটি ইঞ্জিন ভ্যান।

ট্রেন আসছে দেখে ওই ভ্যানচালক সেখান থেকে পালিয়ে যান। কিন্তু দ্রুতগতিতে আসা ট্রেনটি ভ্যানটিকে ধাক্কা মারে। ছড়িয়ে-ছিটিয়ে যায় ইটগুলি। দুর্ঘটনাগ্রস্ত ভ্যানটিও দীর্ঘক্ষণ লাইনের উপর পড়ে থাকে। ফলে ট্রেন চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়। রাত ১০টা পর্যন্ত তা চালু হয়নি। একটি লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় বেশ দুর্ভোগে পড়তে হয় নিত্যযাত্রীদের। আপাতত লক্ষ্মীকান্তপুর পর্যন্ত ট্রেন চলাচল করছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে জায়গায় এই দুর্ঘটনা ঘটেছে, সেটি প্রহরীবিহীন লেভেল ক্রসিং। সেখানকার রাস্তাও ভালো নয়। সে কারণেই এই বিপত্তি। কুলপির বিধায়ক যোগরঞ্জন হালদার বলেন, এর আগেও অন্য একটি লেভেল ক্রসিংয়ে এমন দুর্ঘটনা ঘটেছিল। রেলের কাছে এ নিয়ে বলা হলেও, তারা রাজ্যের উপর দায় চাপিয়েছে। দুর্ঘটনা সম্পূর্ণভাবে রেলের উদাসীনতার কারণেই ঘটেছে।

error: Content is protected !!