ভোট-পরবর্তী হিংসা নিয়ে ভুয়ো পোস্ট, ধরা পড়ে ক্ষমা চাইল বিজেপি নেতৃত্ব

একতারা বাংলা, নিউজ ডেস্ক :

ভুয়ো ছবি প্রকাশ করার দায়ে অভিযুক্ত এ বার বিজেপি । ভোট পরবর্তী হিংসায় মৃত দলীয় কর্মীর ছবি বলে বিজেপি যা প্রকাশ করেছে, সেটা আসলে তাঁর বলে দাবি করেছেন এক সাংবাদিক। বিজেপি নেতৃত্ব ক্ষমা চাইলেও অভ্র বন্দ্যোপাধ্যায় নামে ওই সাংবাদিক আইনি পদক্ষেপের চিন্তাভাবনা করছেন।

ভোট পরবর্তী হিংসায় তাদের দলের ৯ জন মারা গিয়েছেন বলে দাবি করে শুক্রবার একটি ভিডিয়ো প্রকাশ করেন বিজেপি নেতৃত্ব। সেই ভিডিয়োয় ওই ৯ জনের ছবি, নাম, ঠিকানাও প্রকাশ করা হয়। কিন্তু পরে অভ্র দাবি করেন, ওই ৯ জনের মধ্যে শীতলখুচিতে তাদের যে কর্মী মারা গিয়েছেন বলে দাবি করেছে বিজেপি, সেই ছবি আসলে তাঁর।

এর পর যদিও বিজেপি নেতৃত্ব দাবি করেন, অভ্রের লেখা প্রকাশ করতে গিয়ে ভুলবশত তাঁর ছবি প্রকাশ হয়ে গিয়েছে। এ জন্য তাঁরা দুঃখিত। তবে, অভ্র এই ঘটনা নিয়ে বিজেপি এবং ওই দলের আইটি সেলের বিরুদ্ধে আইনি পদক্ষেপের কথা ভাবছেন।

সিআইডি সূত্রে খবর, ভোট-পরবর্তী হিংসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভুয়ো পোস্ট দেওয়ার অভিযোগে ২ জনকে গ্রেফতার করল সিআইডি। ধৃতদের মধ্যে একজন আবার নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের ছাত্র। 

ধৃতেরা হল অর্ঘ্য সাহা ও আকাশ মণ্ডল। অর্ঘ্যের বাড়ি সোনারপুরের নতুনপল্লীতে। নরেন্দ্রপুর রামকৃষ্ণ মিশনের আইটিআই বিভাগে এই পড়য়াটি অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের সদস্য। আর দেগঙ্গার বাসিন্দা আকাশ ইঞ্জিনিয়ারিং-র ছাত্র। সে বিজেপি সমর্থকর।