সাংবাদিককে ‘রগড়ে’ দিয়ে বিপাকে “নোবেল ম্যান”, থানায় অভিযোগ,তিব্র প্রতিবাদ জানালো বাচসাস

সুদীপ শশী :

রাজনীতি থেকে বিনোদন সমাজের সর্ব স্তরে এমন কিছু মানুষ থাকেন যারা তাদের সুকর্মের থেকে কুকর্মের জন্য বারংবার সংবাদ শিরোনামে আসেন।

বাংলাদেশে তো বটেই এপার বাংলার সংবাদ মাধ্যমের অন্দর মহলে কান পাতলে একবারে সামনের সারিতে যে নাম আসে তার মধ্যে পশ্চিমবঙ্গের এক টেলি রিয়ালিটি শো খ্যাত বাংলাদেশের গায়ক নোবেল অন্যতম।

রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা জাতীয় সংগীত থেকে ভারতবর্ষের প্রধানমন্ত্রী মূলত সোশ্যাল মিডিয়া খ্যাত নোবেলের কুরুচিকর আক্রমণ থেকে বাদ যায়না কেউই।

বিতর্ক, অভিযোগের পরেও নোবেলের সেই ফেসবুক পোস্ট।

নোবেলের বিতর্কের মুকুটে নবতোম সংযোজন বাংলাদেশের প্রতিষ্ঠিত সংবাদ মাধ্যম সময় টিভির বিনোদন সাংবাদিক আল কাছির কে ফোনে আশ্রাব ভাষায় গালিগালাজ সহ অপহরণের হুমকি।

বিনোদন সাংবাদিক আল কাছির এর অপরাধ তিনি তাঁর পেশাগত দায়িত্ব পালনের জন্য নোবেল কে ফোন করেন। তার প্রতিক্রিয়া এমন ভাবে আসায় হতবাক আল কাছির।

এই ঘটনায় সময় টিভি কতৃপক্ষ তাঁদের নিষ্ঠাবান কর্মী আল কাছিরের পাশে দাঁড়িয়ে নোবেলের নামে স্থানীয় থানায় জিডি করেছে।

একজন পেশাদার সাংবাদিক কে এ হেন হেনস্থার প্রতিবাদে তীব্র প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি ( বাচসাস )।

সংবাদ মাধ্যম সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার তীব্র নিন্দার ঝড় উঠলেও নির্বিকার নোবেলের ফেসবুক পোস্ট দেখে তার মানসিক স্থিতি নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেন।