‘শেরনি’র ট্রেলারে দুঃসাহসিক বিদ্যা বালান

একতারা বাংলা, নিউজ ডেস্ক :

চরিত্রের খাতিরে গ্ল্যামারের খোলস ছাড়তে কখনও দ্বিধা বোধ করেন না বিদ্যা বালান। নতুন ছবি ‘শেরনি’র ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। এবার ফরেস্ট অফিসারের ভূমিকায় অভিনেত্রী। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার।

‘শেরনি’তে জঙ্গলের কাহিনি তুলে ধরেছেন অমিত। ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে, মানুষখেকো এক বাঘিনীকে ধরার দায়িত্ব দেওয়া হয়েছে বিদ্যার চরিত্রকে। আর তা করতে গিয়ে অনেক অজানা সত্যের সম্মুখীন হতে হয় তাকে। ছবিতে বিদ্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছেন বিজয় রাজ, নীরজ কবি, ব্রীজেন্দ্র কালরা, ইলা অরুণ, শরৎ সাক্সেনা, মুকুল চড্ডা।

উল্লেখ্য, গত বছর ফেব্রুয়ারি মাসে নিজের এই নতুন ছবির কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন বিদ্যা। ছবিটি নিয়ে ইতিমধ্যেই একাধিক বিতর্ক হয়েছে। শোনা গিয়েছিল, মধ্যপ্রদেশের জঙ্গলে ‘শেরনি’-র শুটিং চলাকালীন সে রাজ্যের মন্ত্রী বিজয় শাহর নৈশভোজের আমন্ত্রণে যেতে রাজি না হওয়ায় ছবির শ্যুটিং না কি বন্ধ করে দেওয়া হয়।

যদিও পরে এই অভিযোগ কার্যত উড়িয়ে দেন মন্ত্রী নিজে। পরে আবার মহারাষ্ট্রের গন্ডিয়ায় শুটিং চলাকালীন আবার সেটের মহিলা ক্রু মেম্বারকে নিগ্রহ করার অভিযোগে গ্রেপ্তার করা হয় অভিনেতা বিজয় রাজকে। পরে জামিনে তিনি ছাড়া পান বলে খবর। তবে সেসব এখন অতীত।