মা হতে চলেছেন নুসরাত, শোরগোল টলিউড থেকে রাজ্য রাজনীতি

মনোরঞ্জন যশ, দুর্গাপুর :

টলিউডের অন্যতম নামকরা অভিনেত্রী হলেন নুসরত জাহান। একই সাথে তিনি তৃণমূলের বসিরহাটের সাংসদ। কয়েক বছর আগে ধুমধাম করে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। কিন্তু এর পরেই শুরু হয় অশান্তি। বেশ কিছুদিন হয়ে গেল নুসরাত জাহান নিখিল জৈনের থেকে আলাদা হয়ে রয়েছেন। যদিও তাঁদের মধ্যে এখনো পর্যন্ত ডিভোর্স হয়নি। তবে তার মধ্যেই নুসরত জাহান নতুন করে সম্পর্কে জড়িয়েছেন টলিউডের আরেক নামকরা অভিনেতা যশ এর সঙ্গে। অন্যদিকে অভিনেতা যশ আবার গেরুয়া শিবিরের অন্যতম সদস্য। এমনকি একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে চন্ডীতলা আসনে তিনি লড়াইও করেন, যদিও তিনি হেরে গেছেন।

তবে দুই অভিনেতা অভিনেত্রীর সম্পর্ক নিয়ে রাজনৈতিক মহলে প্রশ্ন ওঠায় যশ এবং নুসরত আগেই জানিয়ে দিয়েছিলেন, দল আলাদা হলেও তাঁদের সম্পর্কে রাজনীতি কোনো প্রভাব ফেলবেনা। আর এবার বিধানসভা নির্বাচন মিটতেই আরেকটি জোরদার খবর রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে টলিপাড়ায়। কানাঘুষো শোনা যাচ্ছে, নুসরত জাহান মা হতে চলেছেন আর কিছুদিনের মধ্যেই। তবে এ খবরের সত্যতা যাচাই করে দেখেনি প্রিয় বন্ধু মিডিয়া। একইসাথে সাংসদ অভিনেত্রী নুসরত জাহান নিজেও কোন কিছু জানাননি এ ব্যাপারে। তবে বিশেষ সূত্রে জানা যাচ্ছে, যশ ও নুসরতের জীবনে নতুন অধ্যায়ের সূত্রপাত হতে চলেছে।

সেক্ষেত্রে মনে করা হচ্ছে, নুসরতের জীবনে নতুন অতিথির আগমনের বিষয়েই ইঙ্গিত দেওয়া হচ্ছে। অন্যদিকে এ প্রসঙ্গে নুসরতের স্বামী নিখিল জৈন ইতিমধ্যেই জানিয়েছেন, নুসরতের সন্তান সম্ভাবনা নিয়ে তিনি কিছুই জানেন না। কারণ বিগত কয়েক মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের কারণে সম্পূর্ণভাবে কথাবার্তা বন্ধ হয়ে গিয়েছে তাঁদের দুজনের মধ্যে। প্রসঙ্গত একটি সিনেমার শুটিংয়ের সূত্রে নুসরতের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তর ঘনিষ্ঠতা বাড়ে বলে জানা গিয়েছে।


ফলস্বরূপ স্বামী নিখিলের সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে থাকে। এমনকি একটা সময় যশ, নুসরতকে আজমেঢ় শরীফ থেকে কালীঘাট- সর্বত্র পুজো দিতে দেখা গিয়েছে। শুরু থেকে অবশ্য যশ আর নুসরত তাঁদের সম্পর্ক নিয়ে রাখঢাক করলেও পরবর্তীতে এ ব্যাপারে তাঁরা আর বিশেষ কোনো আড়াল রাখেননি। তবে নুসরতের জীবনের নতুন খবর নিয়ে টলিপাড়ায় যেভাবে শোরগোল চলছে, তা আগামী দিনে নতুন বিতর্ক শুরু করতে চলেছে বলেই মনে করছেন সমালোচকরা। পাশাপাশি এই নিয়ে যশের কি প্রতিক্রিয়া তাও জানার কৌতুহল তুঙ্গে সবার।