সায়নীর সাথে দেবাংশু কেও যুবর দায়িত্বে আনার দাবি

মনোরঞ্জন যশ, দুর্গাপুর :

সম্প্রতি দলের সাংগঠনিক বৈঠকে বড়সড় রদবদল আনা হয়েছে রাজ্যের শাসক দল তৃণমূলে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পরিবর্তে অভিনেত্রী সায়নী ঘোষকে যুব তৃনমূলের সভাপতির পদে আনা হয়েছে। দলের এই পদক্ষেপকে অকুণ্ঠ সমর্থন জানিয়েছেন যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য। এবার সায়নী ঘোষের পরিবর্তে দেবাংশু ভট্টাচার্যকেই যুব তৃণমূল সভাপতির পদে আনবার আবেদন জানালেন বেশ কিছু মানুষ।

বিধানসভা নির্বাচনে পরাজিত হলেও তাঁর তীব্র লড়াকু মনোভাব, দলের প্রতি নিষ্ঠা ও কর্তব্য পালন সন্তুষ্ট করেছে মুখ্যমন্ত্রীকে। একারণেই মুখ্যমন্ত্রী সায়নী ঘোষকে দলের যুব সভাপতির পদে এনেছেন। তাঁর এই পদপ্রাপ্তির পর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে অভিনেত্রীকে অভিনন্দন জানালেন যুব তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য।

যেখানে দেবাংশু ভট্টাচার্য লিখেছেন যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসের যুব সংগঠনে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পদে আসতে পারা গর্ব-অহংকার- শ্লাঘার বিষয়। ভগবানের কাছে তিনি প্রার্থনা করছেন যে, দলের নতুন যুব সভাপতি ও যুব তৃনমূলের প্রথম মহিলা সভাপতি সায়নী ঘোষ এই গুরুদায়িত্ব যথাযথভাবে পালন করার শক্তি অর্জন করুন। দলের কর্মীরা সব সময় তাঁর পাশে আছেন। সকলকে তাঁর পাশে থাকার আর্জি জানিয়েছেন তিনি।

তাঁর এই পোস্ট নিমেষের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তাঁর বক্তব্যকে অকুণ্ঠ সমর্থন জানিয়েছেন। আবার, অনেকে সায়নী ঘোষ এর স্থলে দেবাংশু ভট্টাচার্যকে আনার আবেদন জানিয়েছেন। প্রসঙ্গত, নির্বাচনে প্রার্থী না হলেও, দলের প্রচারের কাজে ঝড় তুলে দিয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য। দলের প্রতি তাঁর শ্রদ্ধা, নিষ্ঠা, ভালোবাসা অনেকের কাছে প্রশংসিত। এই পরিস্থিতিতে অনেকে তাঁকে যুব তৃনমূলের সভাপতি পদে আনবার আবেদন জানালেন সোশ্যাল মিডিয়াতে।