নুসরত-নিখিল-যশের ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে সরগরম টলিউড

মনোরঞ্জন যশ, দুর্গাপুর :

নুসরত-নিখিল-যশের ত্রিকোণ প্রেম ক্রমশ জটিল ধারণ করছে। স্বামী নিখিলের সঙ্গে দীর্ঘ সময় ধরে তাঁর তেমন কোনো যোগাযোগ নেই। গোয়া ভ্রমনের পর থেকেই তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। এখন নুসরতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে সরগরম টলিউড। এই পরিস্থিতিতে নুসরতের মা হওয়ার খবর সামনে এসেছে। আর এই খবর সামনে আসতেই নুসরতের কাছ থেকে সম্পূর্ণ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন স্বামী নিখিল জৈন। তবে এ বিষয়ে সম্পূর্ণ নীরব নুসরত।

গত ২০১৯ সালে তুরস্কে গিয়ে নিখিল জৈনর সঙ্গে নুসরত জাহানের বিয়ে হয়। ধর্মগত ব্যবধানের কারণে নিখিলের পরিবার এই বিয়ে মেনে নেয়নি। পরিবারের আপত্তি সত্ত্বেও জাঁকজমক করে বিয়ে করেন তিনি। তবে কোনো রেজিস্ট্রেশন করা হয়নি। কিন্তু বিয়ের এক বছর পর থেকেই আলাদা থাকতে শুরু করেন তাঁরা। এরপর বন্ধুদের নিয়ে গোয়ায় ঘুরতে গিয়েছিলেন নুসরত। তাঁর ফ্লাইট টিকিট, রিসোর্ট সমস্ত কিছু ঠিক করে দেন নিখিল জৈন। গোয়ার যে রিসোর্টে নুসরত উঠেছিলেন, তার মালিক ছিলেন নিখিলের বন্ধু।

বন্ধুর কাছ থেকেই তিনি জানতে পারেন, গোয়াতে নুসরতের সঙ্গে ছিলেন অভিনেতা যশ। এ সময় থেকেই স্বামী-স্ত্রীর সম্পর্ক আরও খারাপ হয়ে পড়ে। এরপর দক্ষিণেশ্বরে মদন মিত্র ও নুসরতের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর স্বামী নিখিল জৈন জানিয়েছেন, নুসরতের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। তবে তিনি জানান, নুসরত ভালো থাকুন। তিনি জানান, নুসরত যে ফোর্ড গাড়ি নিয়ে ঘোরাফেরা করেন, সে গাড়ি তাঁরই। যে ফ্ল্যাটে নুসরত থাকেন, সেখানে ৬০ লক্ষ টাকা তিনি দিয়েছেন। এমনকি নুসরতের বোনের পড়াশোনার খরচও দেন তিনি।

এদিকে নুসরতের মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে সংবাদ মাধ্যমে। এ খবরে সরগরম টলিউড। জানা যাচ্ছে, ১০ ই সেপ্টেম্বর প্রথমবারের জন্য মা হতে চলেছেন নুসরত। এই খবর সামনে আসতেই নুসরতের সঙ্গে সমস্ত রকম সম্পর্ক গুটিয়ে নিতে চাইছেন নিখিল জৈন। দেওয়ানী মামলা দায়ের করেছেন তিনি আদালতে। আগামী মাসে এই মামলার শুনানি হওয়ার কথা শোনা যাচ্ছে। তবে এখনো পর্যন্ত এ বিষয়ে কোন বক্তব্য রাখেন নি নুসরত।

এভাবে, নুসরত-নিখিল-যশের ত্রিকোন সম্পর্ক নানা টানাপোড়েনের মধ্যে দিয়ে জমাটি আকার ধারণ করেছে। যা ক্রমশ হয়ে উঠছে সিনেমার মতো উত্তেজক। এদিকে নুসরত-যশের সম্পর্ক এখন হয়ে উঠেছে টলিউডের অন্যতম মুখ্য আলোচনার বিষয়। আর তার মধ্যেই শোনা যাচ্ছে অভিনেত্রীর প্রথম মা হওয়ার সংবাদ।