জনপ্রিয় মডেল, অভিনেত্রী সারা খত্রির সম্পর্কে জানুন

মনোরঞ্জন যশ, দুর্গাপুর :

মডেল, অভিনেত্রী এবং একটি ফ্যাশন প্রভাবক সারা খত্রি চলচ্চিত্র, ওয়েব সিরিজ এবং সংগীত ভিডিও এবং টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেছেন। সারা খত্রি অনেক মডেলিংয়ের কাজ, বিজ্ঞাপন প্রচার এবং ফটো শুটে কাজ করেছেন। তিনি ই-কমার্স ওয়েবসাইটগুলি এবং মডেলিংয়ের জন্য ফটোশট করে তার কেরিয়ার শুরু করেছিলেন। তিনি স্ট্র্যাকাক্স, ভিভো, প্যানাসনিক এবং আরও অনেক কিছুর মতো টেলিভিশন বিজ্ঞাপনে উপস্থিত ছিলেন।

2017 সালে, তিনি বহুল-পছন্দের অ্যামাজন মূল ওয়েব সিরিজ ‘ইনসাইড এজ’ এবং তারপরে ‘ক্লাস অফ 2017’ চরিত্রে অভিনয় করেছিলেন। 2018 সালে, মুশতাক পাশা পরিচালিত পাঞ্জাবি ছবি ‘বানজারা – দ্য ট্রাক ড্রাইভার’ -তে পাঞ্জাবী বিনোদন ইন্ডাস্ট্রির কিংবদন্তি বাব্বু মানের পাশাপাশি কাজ করার সুযোগ পেয়েছিলেন সারা এই ছবিটি দর্শকদের কাছে সত্যই পছন্দ হয়েছিল এবং তার অভিনয়ের প্রশংসাও হয়েছিল। জিং-এর ‘প্যায়ার সুরে কি কায়া’ এর কয়েকটি পর্বেও তাকে দেখা গিয়েছিল।

মডেল হিসাবে, সারা অনেক মিউজিক ভিডিওতে হাজির হয়েছেন। তিনি হিন্দি মিউজিক ভিডিও ‘শব তুম হো’ ছবিতে দর্শনা রাওয়াল, ২০১৪ সালে এবং তারপরে গুড়ির ‘নীরা ইশক’ ছবিতে প্রদর্শিত হয়েছিল। 2019 সালে তাকে করণ রন্ধাওয়ার সাথে পাঞ্জাবি সংগীত ‘হাসদি’ ছবিতে দেখা গিয়েছিল।

২০২০ সালে, তিনি রাঘবীর গান ‘কল্লা কল্লা তারা’ এবং খান ভৈনীর সাথে ‘গর্বিত হতে দেশী’ মডেল হিসাবে কাজ করেছিলেন। এছাড়াও তিনি জীবন সান্ধুর ‘শেরেনি বাঁকে’ এবং যুগেরাজ সন্ধুর ‘গারারি’ ছবিতে উপস্থিত ছিলেন। ১৯৯৪ সালের ১৪ সেপ্টেম্বর দিল্লিতে জন্ম নেওয়া, সারা মুম্বাইয়ের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফ্যাশন টেকনোলজি থেকে ফ্যাশন যোগাযোগে স্নাতক করেছেন।

মডেলিং ও অভিনয় ছাড়াও সারা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি সাধারণত তার ইনস্টাগ্রাম হ্যান্ডলে তার সুন্দর এবং গ্ল্যামারাস ছবি আপলোড করেন। তার দুর্দান্ত ড্রেসিং সেন্সের কারণে, মডেল পরিণত হয়ে অভিনেত্রী সারা খত্রি তরুণ প্রজন্মের মধ্যে বেশ জনপ্রিয়। তিনি প্রায়শই সব ধরণের পোশাকে তার স্টাইলিশ ফটো ভাগ করে নেন। তার মেসেরাইজিং চেহারা প্রায়শই তার অনুরাগী দ্বারা প্রশংসিত হয়। একটি সুন্দর মুখ এবং সুন্দর ব্যক্তিত্বের অধিকারী তার স্বাস্থ্যের বিষয়ে খুব সচেতন। নিজেকে ফিট রাখতে তিনি স্বাস্থ্যকর ডায়েট নেন।