নারী শক্তিশালী হলেই মুশকিল, সবাই তখন তাকে অন্য নজরে দেখবে : নুসরাত জাহান

একতারা বাংলা, নিউজ ডেস্ক :

অভিনেত্রী (Actress) নুসরাত জাহানকে (Nusrat Jahan) নিয়ে যতই রটনা হোক, তিনি কিন্তু নিজের মতো করেই চলছেন। নিজের ইচ্ছায় চলতেই ভালোবাসেন তিনি। এমন দৃঢ় মনোবলের কথা আবারও প্রকাশ পেয়েছে তার ইনস্টাগ্রামের একটি স্টোরিতে। মঙ্গলবারের স্টোরিটিতে তিনি বলতে চেয়েছেন, নারী শক্তিশালী হলেই মুশকিল, সবাই তখন তাকে অন্য নজরে দেখা শুরু করবে।

আরও পড়ুন: জালনোট কাণ্ডে ধৃত দুই : মুর্শিদাবাদ

কবি সাবা খোদিরের সুরে সুর মিলিয়ে যেন সংসদ সদস্য ও অভিনেত্রী বলতে চাইলেন, ‘নারীকে সবার পরামর্শ, শক্তিশালী হও। সেই নারী আপন শক্তিতে নিজের অবস্থান বদলালেই সমাজের চোখে তার পরিচয় বদলে যায়! তার নামের পাশে তখন নানা তকমা। ততক্ষণে সেই নারী নিজের ক্ষমতায় ক্ষমতাশালী। ফলে যতই তাকে দমিয়ে রাখার চেষ্টা করা হোক, সে কারও কথাই শুনবে না’!

ইনস্টাগ্রাম স্টোরি বলছে, কবি সাবা খোদির আর নুসরাত জাহান (Nusrat Jahana) এক্ষেত্রে মিলে গেছন। কবির মত মিলে গেছে নুসরাতের সঙ্গে। অবশ্য নুসরাতের অনুরাগীরাও এ স্টোরি দেখে প্রশ্ন তুলছেন, নুসরাত কী ঘুরিয়ে নিজের বর্তমান পরিস্থিতির কথাই বললেন? উত্তর জানা নেই।

আরও পড়ুন: অস্থায়ী সেতু ভেঙে অজয়ে দুই বাইক আরোহী : জয়দেব

তবে অভিনেত্রীর জীবনে ঘটে যাওয়া একের পর এক ঘটনা প্রমাণ করে দিয়েছে, মানসিক দিক থেকে তিনিও প্রচণ্ড দৃঢ়। নিখিল জৈন বিতর্ক, গর্ভনিরোধক বিজ্ঞাপনের মুখ হওয়া, যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক— এতগুলো ঘটনার কারণে ইতোমধ্যেই এ সংসদ সদস্য বিরোধী শিবিরের কটাক্ষের শিকার। এরপরও নুসরাত নিজের বিশ্বাসে অটল।

Click here for follow us on facebook — Ektara Bangla