না বলা কথা বলবেন সোশ্যাল মিডিয়ায়, জানালেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী

মনোরঞ্জন যশ, দুর্গাপুর :

কিছু গোপন কথা বলতে চান সকল মানুষদের তিনি। কিছু অজানা কথা জানাতে চান টলিউডের (Tollywood) অভিনেত্রী যাদবপুরের সাংসদ (MP) মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তারই একটু আগাম আভাস দিলেন তিনি তার সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: সত্যজিৎ এর বিমলা চলে গেলেন না ফেরার দেশে!

তার জীবনের কিছু গোপন কথা জানাতে চান তিনি সকল অনুরাগীদের। সেই না জানা কথা জানতে হলে চোখ রাখতে হবে তারকা সাংসদের সোশ্যাল মিডিয়া ওয়ালে। এই খবর তিনি পোস্ট করার পর সকলের মনে প্রশ্ন সৃষ্টি হয়েছে। সকল অনুরাগীরাও গোপন কথা জানতে ইচ্ছুক।

আরও পড়ুন: নারী শক্তিশালী হলেই মুশকিল, সবাই তখন তাকে অন্য নজরে দেখবে : নুসরাত জাহান

কি এমন নিজের ব্যাপারে জানাতে চান তিনি। এই নতুন পোস্ট করার পর আবার চর্চার মুখে এলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।আমজনতা অধীর আগ্রহে তার না বলা তথ্যগুলো জানতে চান। অভিনেত্রী-সাংসদের জীবনের না জানা তথ্য বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে ।

Click here for follow us on facebook — Ektara Bangla

(বিশেষ বিজ্ঞপ্তি :- বর্তমান সময়ে আমরা সকল দেশ বাসি করোনা মহামারীর মধ্যে দিয়ে যাচ্ছি। দেশে করোনা মারাত্মক আকার ধারণ করেছে। এই অবস্থায় নিজের ও নিজের পরিবারের খেয়াল রাখুন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বেরোবেন না। আপনার সময় আসলে ভ্যাকসিন নিন। এতে করোনা থেকে মুক্তি পাবেন। ভয় পাবেন না নিয়ম মেনে চলুন। নিজে সুস্থ থাকুন ও অপরকে সুস্থ রাখুন। একদিন খারাপ সময় কেটে গিয়ে ভালো সময় আসবে।)