স্বামীর বিরুদ্ধে থানায় অভিনেত্রী শুভশ্রীর দিদি, গ্রেফতার অভিযুক্ত

মনোরঞ্জন যশ, দুর্গাপুর :

মিথ্যা প্রতিশ্রুতি, শারীরিক, মানসিক নির্যাতন, প্রতারণা সহ অনেক বিস্ফোরক অভিযোগে পুলিশের হাতে গ্রেপ্তার হলেন টলিউড অভিনেত্রী শুভশ্রীর (Shubhashree) জামাইবাবু অমিত ভাটিয়া। শুভশ্রীর (Shubhashree) দিদি দেবশ্রী তাঁর স্বামীর বিরুদ্ধে একাধিক অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। এরপর তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিনেত্রী শুভশ্রীর দিদি দেবশ্রীর ইতিপূর্বেও বিয়ে হয়েছিল।কিন্তু বিয়ের পর সংসার তাঁদের ভেঙে যায়। পরবর্তী সময়ে পরিচয় হয় অমিত ভাটিয়ার সাথে ।

আরও পড়ুন: দেড় মাসের মধ্যেই আসছে করোনার তৃতীয় ঢেউ, সাবধানবাণী এইমস প্রধানের

গত ২ রা এপ্রিল তাঁদের বিয়ে হয়। কিন্তু বিয়ের অল্প কিছুদিনের মধ্যেই সম্পর্ক ফাটল দেখা যায় । দেবশ্রী অভিযোগ করেছেন যে, বিয়ের ১০ দিনের মধ্যেই তাঁকে বিভিন্নভাবে শারীরিক ও মানসিক অত্যাচার করেছেন অমিত ভাটিয়া। এরপর অমিত ভাটিয়া সম্বন্ধে খোঁজখবর নিতে শুরু করেন তিনি। সেই সময় তিনি জানতে পারেন যে, আগেও তাঁর নামে অনেক অভিযোগ রয়েছে। মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে বিয়ে করেছেন অমিত ভাটিয়া।

অভিযোগ করেছেন, একাধিক সময় তাঁর কাছ থেকে ও তাঁর বাবার কাছ থেকে কয়েক লক্ষ টাকা ব্যবসার নাম করে নিয়েছেন অমিত ভাটিয়া। এরপরই তিনি পুলিশের দ্বারস্থ হন। গত শনিবার অমিত ভাটিয়াকে গ্রেফতার করেছে নিউটাউনের টেকনো সিটি থানার পুলিশ। আজ তাঁকে বারাসাত আদালতে পেশ করা হবে বলে শোনা যাচ্ছে। দেবশ্রী অভিযোগ করেছেন যে, তাঁর ১৭ বছরের একটি সন্তান আছে।

আরও পড়ুন: জ্ঞানেশ্বরী-কাণ্ডে ৪ লক্ষ টাকা ও বোনের চাকরি নিয়ে মৃত হয়ে উঠল জীবিত

তিনি খোঁজ খবর নিয়ে জানতে পেরেছেন যে, বারাসত আদালতে অমিত ভাটিয়ার নামে ধর্ষণের মামলা রয়েছে। বিষয়টি শ্বাশুড়ীকে জানাতে গেলে, তিনি তাঁর ওপরই পালটা দোষারোপ করতে শুরু করেন। কিন্তু, তিনি অন্যায়ের প্রতিবাদ করেছেন বলে জানান। তিনি জানালেন, নিজের ঘর সংসার বাঁচাতে একজন অবিবাহিত মেয়ের সঙ্গে যা করা হয়েছে, তা তিনি সমর্থন করতে পারবেন না। প্রসঙ্গত, প্রথমবার বিয়ের পর সংসার ভেঙে যায় দেবশ্রী এবারও বিয়ের আড়াই মাসের মধ্যেই সম্পর্কে ফাটল ধরতে শুরু করেছে।

Click here for follow us on facebook — Ektara Bangla