দলনেত্রীর প্রশংসা করে টুইট মুকুল রায়ের

মনোরঞ্জন যশ, দুর্গাপুর :

২০২১ বিধানসভা নির্বাচন (Assembly Election 2021) পরবর্তী ফলাফলের পর থেকে আভাস পাওয়া যাচ্ছিল বিজেপি শিবিরে বড় রকমের ভাঙন হতে পারে। সেই ইঙ্গিতকেই বাস্তবে পরিণত করে বিজেপি শিবিরের সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। গেরুয়া ছেড়ে চলে আসেন তৃণমূলে। স্বাভাবিক ভাবেই মুকুল রায়ের চলে আসা বিজেপি শিবিরের কাছে বড় ধাক্কা বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। অপরদিকে অনেকেই মনে করছেন মুকুল রায় তৃণমূলে আসা মানেই তৃণমূলের সাংগঠনিক শক্তি বহুগুণে বৃদ্ধি পাওয়া।

আরও পড়ুন: লাগাতার ভারিবর্ষণে বন্যা পরিস্থিতি আউশগ্রামে, স্থানীয় প্রশাসন নিয়ে ত্রাণে বিধায়ক

এবার সোশ্যাল মিডিয়াকে দলের প্রচারের স্বার্থে ব্যবহার করা শুরু করলেন মুকুল রায়।মুকুল রায় যে কোনো দলের সংগঠন তৈরি করার দিকে বিশেষ নজর দেন। মুকুল রায়ের নজর এবার ত্রিপুরায়। পাশাপাশি মুকুল রায় তৃণমূলে যোগ দেওয়ার পর প্রথম টুইট করলেন। এবং সেই টুইটে তিনি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছেন।

মমতা বন্দ্যোপাধ্যায় কৃষক বন্ধুদের সাহায্যার্থে তাঁদের ভাতা দ্বিগুণ করে দিয়েছেন। এই আশ্বাস তিনি ভোটের আগেই দিয়েছিলেন ভোট প্রচারে। এই নিয়ে টুইটারে মুকুল রায় ভূয়সী প্রশংসায় করেন মুখ্যমন্ত্রীকে । রাজ্য সরকারের কৃষক ভাতা বাড়ানোর এই সিদ্ধান্ত যে অন্যতম দৃষ্টি রাখবে, সে দাবিও করেন মুকুল রায়। বিশেষজ্ঞদের দাবি, ২০২৪ লোকসভা নির্বাচনকে সামনে রেখেই তৃণমূল তাঁদের ঘর গোছানো শুরু করেছে ।

আরও পড়ুন: দেড় মাসের মধ্যেই আসছে করোনার তৃতীয় ঢেউ, সাবধানবাণী এইমস প্রধানের

সেক্ষেত্রে তৃণমূলের পক্ষে সোশ্যাল মিডিয়ায় জোর দেওয়া হচ্ছে। পাশাপাশি অন্যান্য রাজ্যগুলি , আসাম, ত্রিপুরা, মনিপুর সহ একাধিক রাজ্যে তৃণমূল তাঁদের সংগঠন তৈরি করার কথা ভাবছে। অন্যদিকে আজকে মুকুল রায় যেভাবে রাজ্য সরকারের কৃষক বন্ধু প্রকল্পের প্রচার করলেন, তাতে আগামী দিনেও তাঁকে তৃণমূলের জন কল্যাণ মূলক প্রকল্পের প্রচার চালাতে দেখা যাবে বলেই মনে করা হচ্ছে।

Click here for follow us on facebook — Ektara Bangla