জন্মদিনে নতুন প্রেমিককে হীরের আংটি শ্রাবন্তীর

একতারা বাংলা, নিউজ ডেস্ক :

নতুন প্রেমে মজে আছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। ব্যবসায়ী প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিনকে নানাভাবে সাজিয়েছিলেন তিনি। শুধু হিরে বসানো প্ল্যাটিনাম আংটি দিয়ে প্রেমিককে চমকে দেওয়া নয়, নিজের বাড়িতে পরিবার নিয়ে প্রেমিকের জন্মদিন উদযাপন করেছিলেন নায়িকা।

আরও পড়ুন: সেপ্টেম্বরে কলকাতা-সহ রাজ্যের ১১৬ টি পুরসভার ভোট করতে আলোচনায় তৃণমূল

ছবিতে দেখা গেছে শ্রাবন্তীর বাড়িতে কালো পাঞ্জাবি পরে শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) পাশে নিয়ে কেক কেটেছেন অভিরূপ। তাঁর পোশাকের রঙও কালো। ছোট ঝুলের জামা পরেছিলেন তিনি। শ্রাবন্তীর বোন স্মিতা চট্টোপাধ্যায়কে কেক খাওয়াচ্ছেন অভিরূপ। ছবিতে শ্রাবন্তীর বাঁ পাশে আছেন তাঁর মা। পরিবারে খুশির হাওয়া।

আরও পড়ুন: বৃষ্টি ও ডিভিসির ছাড়া জলে বন্যা পরিস্থিতির আশঙ্কা

এই ছবি থেকে স্পষ্ট অভিরূপকে আনন্দের সঙ্গে গ্রহণ করেছে শ্রাবন্তীর পরিবার। নতুন সম্পর্ককে প্রকাশ্যে আনছেন শ্রাবন্তী-অভিরূপ। শ্রাবন্তীর দেওয়া অংটির ছবি দিয়ে নেটমাধ্যমে অভিরূপ লিখেছিলেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া…ধন্যবাদ।’ শ্রাবন্তীর ফোটোশুটের ছবির নিচেও অভিরূপ লিখেছেন ‘ম্যাজিকাল’।

Click here for follow us on facebook — Ektara Bangla

(বিশেষ বিজ্ঞপ্তি :- বর্তমান সময়ে আমরা সকল দেশ বাসি করোনা মহামারীর মধ্যে দিয়ে যাচ্ছি। দেশে করোনা মারাত্মক আকার ধারণ করেছে। এই অবস্থায় নিজের ও নিজের পরিবারের খেয়াল রাখুন। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বেরোবেন না। আপনার সময় আসলে ভ্যাকসিন নিন। এতে করোনা থেকে মুক্তি পাবেন। ভয় পাবেন না নিয়ম মেনে চলুন। নিজে সুস্থ থাকুন ও অপরকে সুস্থ রাখুন। একদিন খারাপ সময় কেটে গিয়ে ভালো সময় আসবে।)