আগামীতে মমতা নোবেল পাবেন, আউশগ্রামে বললেন রামকৃষ্ণ ঘোষ

রাধামাধব মণ্ডল :

আউশগ্রাম ২ ব্লকের রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির আয়োজনে সোমবার বিকেলে ছোড়া তৃণমূল কংগ্রেস কমিটির কার্যালয়ে, কলোনির দুই শতাধিক বিজেপি কর্মীর পরিবার থেকে এদিন আনুষ্ঠানিক ভাবে তৃণমূল কংগ্রেস কমিটিতে যোগদান করেন।

এদিনের দুর্যোগ আকাশ মাথায় নিয়ে হাজার খানেক মানুষ এই যোগদান কর্মসূচিতে যোগদান করেন। তৃণমূলে যোগদান মঞ্চে উপস্থিত ছিলেন আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি রামকৃষ্ণ ঘোষ, রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি সেখ আসগর, আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি সেখ আব্দুল লালন, ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক অর্ঘ্য বিশ্বাস, ব্লক সহসভাপতি দেবদাস সরকাররা এদিন উপস্থিত ছিলেন।

এদিনের যোগদান মঞ্চের অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন রামকৃষ্ণ ঘোষ। তবে অনুষ্ঠানটি পরিচালনা করেন রামনগর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি আসগর সেখ। এদিনের জমায়েতে উপস্থিত ছিলেন রামনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুকুমার আঁকুড়ে, উপপ্রধান সেখ জিয়াউল হকসহ পঞ্চায়েতের সদস্যরা।

এদিনের সভায় বক্তব্য রাখেন ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ ও ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি সেখ আব্দুল লালন। সোমবার বিকেলের ছোড়া হাটতলার এই সভায় ছোড়া গ্রামের ১০ নং সংসদের ৩১ নং বুথের বিজেপির সম্পাদক শ্রীবাস দাস, তিনি ছোড়া বিজেপি বাজার কমিটির সম্পাদকও তিনি তার পরিবার নিয়ে এদিন বিজেপিতে যোগদান করেন। এছাড়াও ছোড়া কলোনির ১১ নং সংসদ ৩২ নং বুথের বিজেপি সভাপতি রণজিৎ বালা, ছোড়া বাজার কমিটির সভাপতি অরবিন্দ বিশ্বাস, ৫২ নং জেড পির বিজেপির মণ্ডল কৃষাণ মোর্চার সহ সভাপতি চন্দন বালা, কৃষক মোর্চার সম্পাদক মিল্টন সরকার তার পরিবার নিয়ে এদিন যোগদান করেন।

এছাড়াও বিজেপি মহিলা মোর্চার গ্রাম কমিটির সভানেত্রী লক্ষী গাইনসহ আড়াইশো বিজেপি পরিবার এদিন যোগদান করেন। এদিনের সভায় আবেগময় মুহূর্তে আউশগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ তার বক্তব্যে বলেন, ” আগামীদিনে মমতা বন্দ্যোপাধ্যায় নোবেল পাবেন।” তার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, যে ভাবে মমতার ক্যন্যাশ্রী প্রকল্প বিশ্বমঞ্চে সমাদৃত হচ্ছে তাতে তিনি একধাপ উপরে উঠে গেছেন। তিনি রোমে বিশ্বের শান্তি সভায় ডাক পেয়েছেন। এবার তাঁর লক্ষী ভাণ্ডার নারী স্বাধীনতার মুক্তির দিশারী। এই জন্যই তিনি নোবেল পাবেন। তবে ব্লকের কার্যকরী সভাপতি সেখ আব্দুল লালন বলেন, “উন্নয়ণই মমতার শক্তি। সেই শক্তিই মমতাকে আগামীতে বিশ্বমঞ্চে নিয়ে যাবে।”

Click here for follow us on facebook — Ektara Bangla

error: Alert: Content is protected !!